Wellcome to National Portal
  • 2021-11-16-08-43-5cdfd2996ac248afcfb68632716d1589
  • 2021-11-16-09-44-95d525e5600b3d9c25fa819b77193967
  • 021
  • 2023-05-03-08-42-a78dfd2da2540fa22fce3e0a144d3c03
  • 2021-11-17-07-28-f2289abaf8e1282508364d95c8d5928f
  • 2022-11-11-18-16-ef598a436825bbc92d19ea82246e5926
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০২৫

নীতিমালা ও নির্দেশিকা-GRS

১।  ভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

২।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় 

৩।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

৪।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

৫।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)